নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে একজনী মানবিক নেত্রী হিসাবে পরিচিত রূপগঞ্জ উপজলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সেলিনা আক্তার রিতা। সেলিনা আক্তার রিতা রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হিসাবে ব্যাপক মানবিক ও সামাজিক কাজে অবদান রেখে যাচ্ছেন।
সেলিনা আক্তার রিতা সমাজের অসহায়, দরিদ্র মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ কারে যাচ্ছেন। বয়স্কদের জন্য বয়স্ক ভাতার, বিধবা মহিলাদের জন্য বিধবা ভাতার এছাড়াও সমাজের প্রতিবন্ধী শিশুদের কথা চিন্তা করে প্রতিবন্ধী শিশুদের শিক্ষা প্রদানের শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ করেছেন তিনি।নারী অধিকার ও নারী ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।
এছাড়াও চনপাড়া শেখ রাসেল নগর আধুনিক ও মাদক মুক্ত ওয়ার্ড হিসাবে গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন সেলিনা আক্তার রিতা।দেশে চলমান করোনা মহামারী সময়ে নিজের জীবনের মায়া ত্যাগ করে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রিক বিতরণ করেছেন তিনি।
সেলিনা আক্তার রিতা বলেন মাননীয় বস্তু ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি`র নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার অনুপ্রেরণায় রূপগঞ্জবাসীর জন্য কাজ করে যেতে চায় তিনি।
কলমকথা/বি সুলতানা